ধামরাইয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সাবেক সাংসদ বেনজীর আহমেদ

মোঃ আল মামুন খান, ধামরাইঃ ঢাকার ধামরাই উপজেলায় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে সিরিজ ইফতার ও দোয়া মাহফিলের কর্মসূচীর অংশ হিসেবে ৬ জুন (বুধবার) যাদবপুর ইউনিয়নে ইফতার পরবর্তী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ১৬ টি ইউনিয়ন সহ বিভিন্ন গ্রামে গ্রামে প্রতিদিনের ন্যায়  যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অত্যন্ত সুষ্ঠু ও স্বাভাবিক পরিবেশে বিপুল মুসল্লী ও সাধারণ জনগণের একত্রীত সহাবস্থানে আয়োজিত এই ইফতার মাহফিল, স্থানীয় সাংসদ কর্তৃক আয়োজিত বিগত কয়েকটি ইফতার মাহফিলের নযায় বিশৃংখলাপূর্ণ ছিলো না। কোনধরনের ইফতারসামগ্রীর স্বল্পতা পরিলক্ষিত হয়নি এবং অত্যন্ত ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে এই আয়োজন মুসল্লীদেরকে বেশ প্রীত করেছে।

৬ জুন (বুধবার) যাদবপুর ইউনিয়নের ধানতারা বাজারে অনুষ্ঠিত এ ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ধামরাইয়ের সাবেক সফল সংসদ সদস্য (ঢাকা- ২০ আসন) এবং ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব বেনজীর আহমদ, ঢাকা জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শওকত হোসেন শাহীন, যুগ্ম-সাধারন সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান সহ উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলের প্রধান অতিথি বেনজীর আহমদ ইফতার পরবর্তী আলোচনা সভায় বলেন, দেশ এখন সব দিক দিয়ে স্বয়ংসম্পূর্ণ এবং বিশ্বের মধ্যে বাংলাদেশ অন্যতম একটি শান্তিময় দেশ। আর এটা একমাত্র সম্ভব হয়েছে আমাদের জননেএী শেখ হাসিনার কারনে।
তিনি আরও বলেন, সামনে নির্বাচন, সে লক্ষ্যে প্রতিটি নেতাকর্মীকে হাতে হাত রেখে কাজ করতে হবে এবং জনগণের পূর্ণ আস্থা অর্জন করতে হবে।

এ সময় সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ী এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন। পরে ৩ হাজারের অধিক রোজাদারদের মধ্যে সুন্দরভাবে ইফতার বিতরন করা হয়।

ধামরাই

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment